শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
জনগনের মাঝে থেকেই রাজনীতি করতে চান সাদিক আব্দুল্লাহ

জনগনের মাঝে থেকেই রাজনীতি করতে চান সাদিক আব্দুল্লাহ

dynamic-sidebar

বরিশালে সাংবাদিকদের সাথে মহানগর আওয়ামী লীগের ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বরিশাল রিপোর্টার্স ইউনিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস।

জ্যেষ্ঠ সাংবাদিক সুশান্ত ঘোষ এর উপস্থাপনায় ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, আওয়ামী লীগ সরকার টিকে থাকলে দেশ টিকবে।

আর দেশ টিকলে আমরাও বেঁচে থাকবো। তাই জনগন বুঝতে পেরেছে কোন দল দেশের জন্য উপকারী। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে দারিদ্রতা মুছে যায় এটা প্রমানিত।

তিনি বলেন, বর্তমান সরকার থাকতে কোন কু-চক্রি মহল এই দেশ ও দেশের মানুষের ক্ষতি করতে পারবে না। গনমাধ্যম আমাদের দেশেল উন্নয়নে কাজ করছে। গনমাধ্যমের মাধ্যমেই কু-চক্রি মহল ও দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের মুখোশ জনগনের সামনে তুলে ধরা হবে।

সাদিক আব্দুল্লাহ বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার দাদা, বাবা সবাই বরিশালের মাটিতে রাজনীতি করেছে। আমিও তাদের বাইরে নই। আমি কোন কুট রাজনীতি বুঝি না। ওই রাজনীতি করতেও চাই না। জনগনের শ্রদ্ধা-ভালোবাসা নিয়েই রাজনীতিতে সামনের দিকে এগিয়ে যেতে চাই। দেশ ও বরিশালের উন্নয়নের জন্য কোন কাজই আমি ভয় পাই না। আমি জনগনের মাঝেই থাকতে চাই। এজন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চান সাদিক আব্দুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জ্যেষ্ঠ সাংবাদিক আনিসুর রহমান স্বপন, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম সরোয়ার রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার প্রমুখ।
এর পূর্বে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ রিপোর্টার্স ইউনিটিতে গেলে ইউনিটির পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net